বাড়ি থেকে ডেকে নিয়ে কৃষককে পিটিয়ে হত্যা

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের পারপলিতা গ্রামে বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গোলাম নবী (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহতের বড় ছেলে আরিফ হোসেন জানান, তাদের প্রতিবেশী হাফিজার রহমানের সাথে বাড়ির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশে মীমাংসা হয়। কিন্তু অভিযুক্ত হাফিজার বিষয়টি না মেনে বাবাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল।

তিনি বলেন, গতকাল বুধবার সকালে হাফিজারের সাথে একই বিষয় নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় হাফিজার আমার বাবাকে দেখে নেওয়ার হুমকি দেয়। রাতে আমার বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির পূর্ব পাশে কাঁচা রাস্তার ওপর তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, সদর উপজেলার পারপলিতা গ্রামে প্রতিবেশীর সাথে জমির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় নিহতের ছেলে আরিফ হোসেন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। দুই জনকে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply