‘খালেদা জিয়াকে ‘মাইনাস’ করার দুরভিসন্ধি বিএনপি নেতাদের’

|

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন আসলে তাকে রাজনীতি থেকে ‘মাইনাস’ করার জন্য বিএনপি নেতাদের দুরভিসন্ধি কি না সেটি একটি প্রশ্ন।’

ড. হাছান আরও বলেন, বিএনপির মধ্যে তো নানা ধরনের অন্তর্কোন্দল আছে। আমরা যেগুলো পত্রপত্রিকায় দেখি, তাদের চেয়ারম্যানের লোক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লোক, আবার এর মধ্যেও নানা ধারা-উপধারা আছে এবং এগুলোর বহিঃপ্রকাশ আমরা বিভিন্ন সময়ে দেখেছি।

মন্ত্রী বলেন, অন্তর্কলহে নিজেদের মারামারিতেই বিএনপির বিভিন্ন সভা-সমিতি পণ্ড হয়ে যায়। পত্রপত্রিকায় দেখতে পাই, তাদের একেক নেতা একেক ধরনের কথা বলেন। দেশে চিকিৎসা নিয়ে যখন বেগম জিয়া সুস্থ হয়ে উঠছেন এমন সময়ে বিএনপির যেসব নেতৃবৃন্দ তাকে বিদেশ পাঠাতে বলছে সেটির মধ্যে কোনো দুরভিসন্ধি আছে কিনা সেটিও একটি জিজ্ঞাস্য বিষয়।

সাংবাদিকদের সাথে মতবিনিময়ের আগে অনলাইনে সায়েদাবাদের আর কে চৌধুরী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী। স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন টয়েলের তত্ত্বাবধানে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল গণিসহ অতিথিবৃন্দ অনুষ্ঠানে প্রায় পাঁচশত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply