কুমিল্লায় চীনা কোম্পানির কর্মকর্তা হত্যা, আরও দু’জন গ্রেফতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা ইপিজেডের চায়নিজ জুতা কোম্পানি সিং শ্যাং এর এইচআর অফিসার খায়রুল বাশার সুমন হত্যাকাণ্ডের ঘটনায় সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া কালা ফাহিম ও আল-আমিন নামে আরও দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

আজ রোববার ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলাটির তদন্ত গোয়েন্দা কর্মকর্তা শাহিন কাদির জানান, মূল হত্যাকাণ্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল-আমিন অন্যতম। ফাহিম দক্ষিণ চর্থার মৃত হাবিবুর রহমানের ছেলে, তার গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলায়। আল-আমিন নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশ জানায়, এর আগে গত শুক্রবার সুমনকে ছুরিকাঘাত করা মহিউদ্দিন নামে আরও একজনকে গ্রেফতার করে র‌্যাব। তিনিও দক্ষিণ চর্থা এলাকার আবদুল হকের ছেলে।

এদিকে খায়রুল বাশার সুমনকে হত্যাকারী সকলকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী বন্ধু ও স্বজনরা।

উল্লেখ্য, ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপিজেড এর সামনে ঘাতদের ছুরিকাঘাতে মারা যান খায়রুল বাশার সুমন। কোম্পানি থেকে চাকরিচ্যুতির ঘটনাকে কেন্দ্র করে সুমনকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে র‌্যাব ও পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply