ব্যাংকের ভেতর থেকে শিক্ষিকার টাকা ছিনতাই, নেই সিসি ক্যামেরা

|

শিক্ষিকা নাজমা আক্তার।

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা সোনালী ব্যাংকে নাজমা আক্তার নামে এক শিক্ষিকার ব্যাংক থেকে উত্তোলনের ৪০ হাজার টাকা ব্যাংকের ভিতরেই ছিনতাই হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) বেলা ১টার দিকে হাতীবান্ধা সোনালী ব্যাংকের ভেতরে ক্যাশ কাউন্টারের নিকট এ ঘটনা ঘটে। এ বিষয়ে ব্যাংক ম্যানেজারকে জানাতে গেলে উল্টো ওই শিক্ষিকাকেই জোরপূর্বক ব্যাংক থেকে বের করে দেন বলে জানান ওই শিক্ষিকা।

এদিকে ব্যাংকের ভেতরে বা বাইরে নেই কোন সিসি ক্যামেরার ব্যবস্থা। ফলে ক্ষুব্ধ ব্যাংকে আসা সর্ব স্তরের গ্রাহকরা।

ভুক্তভোগী ওই শিক্ষিকা উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়া মঙ্গল পাড়া এলাকার রেজাউল করিমের স্ত্রী এবং গোতামারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

জানা গেছে, বৃহস্পতিবার হাতীবান্ধা সোনালী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য যান নাজমা আক্তার।৪০ হাজার টাকা উত্তোলনও করেন। এ সময় পাশে দাড়িয়ে থাকা এক ব্যক্তি। নাজমা আক্তারকে টাকাগুলো গুনে নিতে বলেন। উত্তরে নাজমা আক্তার বলেন টাকা গুনতে হবে না। এ সময় কোনকিছু বুঝে ওঠার আগেই ওই ব্যক্তি নাজমা আক্তারের হাত থেকে জোরপূর্বক টাকা নিয়ে সটকে পড়েন। এতে বাকরুদ্ধ হয়ে পড়েন নাজমা।

নাজমা আক্তার বলেন, আমি দ্রুত ম্যানেজারের কাছে যাই, বিষয়টি অবগত করি। উনি কোন আগ্রহ দেখালেন না, উল্টো আমাকে রাগ দেখিয়ে জোর করে ব্যাংক থেকে বের করে দেন।

এ বিষয়ে হাতীবান্ধা সোনালী ব্যাংকের ম্যানেজার আসাদুজ্জামান রাজু বলেন, ওই মহিলা নিজেই ওই লোককে টাকা দিয়েছে। এখানে আমাদের কোন করণীয় নেই। ব্যাংকের সিসি ক্যামেরা আছে কিনা? জানতে চাইলে তিনি বলেন, ব্যাংকে কোন সিসি ক্যামেরা নেই। সিসি ক্যামেরার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বেশ কয়েকবার বলা হয়েছে। এখনও কোন ব্যবস্থা নেননি তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply