শিশু রিয়াদকে অপহরণ করে খালু, ১১ দিন পর লাশ উদ্ধার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপহরণের এগারো দিন পর রিয়াদ নামে সাত বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুঁড়ি এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ সুজন মিয়া নামে নিহত রিয়াদের দূর সম্পর্কের এক আত্মীয়কে আটক করেছে।

স্বজনরা জানায়, গত ২৪ এপ্রিল দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকা থেকে রাজমিস্ত্রী রাজু মিয়ার ছোট ছেলে রিয়াদকে মেলায় নিয়ে যাওয়ার কথা বলে কেক খাইয়ে বাসা থেকে অপহরণ করে নিয়ে যায় তার দূর সম্পর্কের খালু সুজন মিয়া। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে রিয়াদের কোন সন্ধান না পেয়ে বাবা রাজু মিয়া ২৮ এপ্রিল সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ ঘটনার পর ২৯ এপ্রিল দুপুরে অজ্ঞাত নম্বর থেকে রাজু মিয়ার মোবাইলে ফোন করে রিয়াদের মুক্তিপণ বাবদ দেড় লাখ টাকা দাবি করা হয়। বিষয়টি থানা পুলিশকে জানালে সেই মোবাইল নম্বর পর্যবেক্ষণ করে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে একই এলাকা থেকে আটক করা হয় অপহৃত রিয়াদের খালু সুজন মিয়াকে।

পরে তার দেয়া স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে জালকুঁড়ি এলাকার নির্জন স্থানের একটি ডোবা থেকে উদ্ধার করে রিয়াদের লাশ। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন নিহত রিয়াদের স্বজন ও এলাকাবাসী।

তবে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি ইমরান সিদ্দিকী জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। সুজনের সাথে হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply