স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজতের পাঁচ শীর্ষ নেতা

|

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসভবনে গেছেন হেফাজতে ইসলামের পাঁচ শীর্ষ নেতা। মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির সরকারি বাসভবনে যান তারা। সংগঠনটির বিলুপ্ত কমিটির মহাসচিব ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সচিব মাওলানা নুরুল ইসলাম জেহাদির নেতৃত্বে যাওয়া এই প্রতিনিধি দলে আরো আছেন দাওয়াতুন হক দেওনা মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, শহীদ তাজউদ্দিন আহমেদ, আতাউল্লাহ হাফিজি এবং বেফাকের মহাসচিব মাহফুজুল হক।

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় প্রবেশের সময় উপস্থিত সাংবাদিকেরা সাক্ষাতের বিষয় সম্পর্কে জানতে চাইলে হেফাজতে ইসলামের নেতারা কিছু বলতে চাননি।

এর আগে রোববার রাতে হেফাজতের সাবেক দুই যুগ্ম মহাসচিব মাঈনুদ্দীন রুহী ও মুফতি ফয়জুল্লাহ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার সরকারি বাসায় সাক্ষাৎ করেছিলেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতার জের ধরে নানা বিক্ষোভ ও সহিংস ঘটনার পর হেফাজতে ইসলামের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয় সরকার। মাসখানেক ধরে বিভিন্ন মামলায় গ্রেফতার করা হয়েছে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাদের। এরপর একাধিকবার হেফাজত নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে গ্রেফতার বন্ধের দাবি জানিয়েছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply