সাকিব মোস্তাফিজকে দেশে পৌঁছে দেবার ব্যবস্থা করবে ভারত

|

করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে আইপিএলের পরবর্তী ম্যাচগুলো। ফলে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আইপিএলে খেলতে যাওয়া ক্রিকেটারদের দেশে ফেরা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। ব্যতিক্রম নন বাংলাদেশের সাকিব-মোস্তাফিজও। এই দুই তারকা ক্রিকেটারের দেশে ফেরা নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

এরমধ্যেই করোনাভাইরাস পরিস্থিতির অবনতির ফলে বাংলাদেশসহ বেশ কয়েকটি দেশের সাথে বন্ধ রয়েছে ভারতের বিমান যোগাযোগ। এমন অবস্থায় সাকিব-মোস্তাফিজের সাথে ভারতে আটকা পড়া অজি ক্রিকেটার ক্রিস লিন অস্ট্রেলিয়ান সরকারের কাছে দাবি জানান, যেন তাদের চার্টাড ফ্লাইটে দেশে ফেরার ব্যবস্থা করা হয়।

ক্রিস লিনের এমন দাবির প্রেক্ষিতে অস্ট্রেলিয়া কর্তৃপক্ষ সাফ জানিয়ে দিয়েছে, যেহেতু ক্রিকেটাররা ভারত গিয়েছে ব্যক্তিগত উদ্যোগে তাই তাদের দেশে ফেরার ব্যবস্থাও করতে হবে নিজেদেরকেই।

অস্ট্রেলিয়া কর্তৃপক্ষের এমন ঘোষণার পর হতাশাগ্রস্ত হয়ে পড়া ক্রিকেটাদের দেশে ফেরানোর ব্যাপারে আশ্বস্ত করে সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানায়, ক্রিকেটারদের দেশে ফেরানোর সব ব্যবস্থা করবে তারা। ফলে দেশে ফেরা নিশ্চিত হয়েছে সাকিব-মোস্তাফিজেরও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply