দেশে ফিরেই নতুন মিশনের কথা শোনালেন রাসেল ডোমিঙ্গো

|

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজের প্রথম টেস্টে ড্র করলেও দ্বিতীয় ম্যাচে নিজেদের মেলে ধরতে ব্যর্থ হয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। আগামী ২৩ মে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে আসছে শ্রীলঙ্কা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দলে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। তাই ওয়ানডে সিরিজে ভালো করার প্রত্যাশা কোচের।

শ্রীলঙ্কা সফর শেষে দেশে ফিরে বাংলাদেশ দলের কোচ রাসেল ডোমিঙ্গো বলছেন, দ্বিতীয় টেস্টে হেরে আমি খুবই হতাশ। প্রথম ম্যাচে ছেলেদের পারফরমেন্স খুব ভালো ছিল। তবে দ্বিতীয় টেস্টে আমি খুবই হতাশ হয়েছি। আসলে আমাদের বেশ কিছু ভুল ছিলো তাই হয়তো মাঠে আমাদের সেরাটা দিতে পারিনি।

তামিম-সাকিবদের কোচ আরও বলেন, গেল সিরিজের চেয়ে এই সিরিজে বেশ উন্নতি করেছে বাংলাদেশ দল। আসলে এখন আর টেস্ট নিয়ে চিন্তা করছি না আমাদের মূল চিন্তা এখন সামনে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ নিয়ে।

ওয়াডে সিরিজ সামনে রেখে এরই মধ্যে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। দ্রুতই দলের সাথে যোগ দিবেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। শ্রীয়ঙ্কা টেস্ট দলে থাকা যে সব খেলোয়াড়রা ওয়ানডে দলে ডাক পেয়েছে তারাও দ্রুতই দলের সাথে অনুশীলনে যোগ দেবেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply