প্রাথমিক দলে ডাক পেয়ে হতাশা কাটবে ইমরুলের?

|

ইমরুল কায়েস। ফাইল ছবি।

২০১৮ সালের উইন্ডিজ সিরিজের পর থেকেই বেশ বিষাদে কাটছিলো ইমরুল কায়েসের সময়। কখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে, কখনো আবার মূল ধারার গণমাধ্যমে হতাশার কথাই প্রকাশও করেছেন ইমরুল। নিজের পারফরম্যান্স তুলে ধরে দলে জায়গা না হওয়ায় ক্ষোভও প্রকাশ করতে দেখা গেছে এই ওপেনারকে। কেনো জাতীয় দলে ডাক পাচ্ছেন না সেটি কোনভাবেই বোধগম্য হচ্ছিল না তার। কী এমন দোষ করেছেন, যে তার ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বিসিবি?

নিউজিল্যান্ড সফরে যখন দল ঘোষণ করা হয় তখনও ইমরুল কায়েস গণমাধ্যমে তার হতাশার কথা ব্যক্ত করেছিলেন। বলেছিলেন, এতবছর হলো দলে সার্ভিস দিয়েছি অন্তত ২৩ জনের প্রাথমিক দলেও তো আমি ডাক পেতে পারি। বিসিবি নিশ্চয়ই তার এই কথা শুনেছে। সেই কারণেই শ্রীলঙ্কার বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দলে ডাক পেয়েছেন ইমরুল কায়েস। এবার মূল একাদশে জায়গা করে নিয়ে নিজেকে আরও একবার প্রমাণের সুযোগ পান কিনা ইমরুল সেটিই দেখার বিষয়।

ওয়ানডে দলের বাকি সদস্যরা হচ্ছেন- তামিম ইকবাল, নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক সৈকত, শেখ মেহেদি হাসান, মেহেদি মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply