জয়ের লক্ষ্য নিয়েই কাল লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ: রাসেল ডমিঙ্গো

|

জয়ের লক্ষ্য নিয়ে কাল দ্বিতীয় টেস্টে স্বাগতিক লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ। এমন দাবি করেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো।

এই ম্যাচে টাইগারদের একাদশে আসতে পারে একটি পরিবর্তন। শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ক্যান্ডিতে ড্র করার পর এবার দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। লক্ষ্য একটাই জয়। কাজটা কঠিন হলেও ম্যাচ আর সিরিজ জিতে ঘরে ফিরতে চান কোচ রাসেল ডমিঙ্গো

রাসেল ডমিঙ্গো বলেন, আমরা জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবো। অবশ্যই ঘরের মাঠে শক্তিশালী দল লঙ্কানরা। তবে সিরিজ জিততে পারলে দলের জন্য তা হবে দারুণ এক অর্জন।

সবকিছু ঠিক থাকলে প্রথম ম্যাচের মতই ছয় ব্যাটসম্যান আর ৫ বোলার নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। তবে একাদশে আসতে পারে একটি পরিবর্তন। প্রথম টেস্টে দুই ইনিংসে শূন্য ও এক রান করে আউট হওয়া সাইফ হাসান পাচ্ছেন দ্বিতীয় সুযোগ। তবে উইকেট বিবেচনায় আবু জায়েদ রাহি ও এবাদত হোসেনের যে কোনো একজনের পরিবর্তে অভিষেক হলেও হতে পারে বাঁ হাতি পেসার শরিফুল ইসলামের। তেমনই ইঙ্গিত মিলেছে হেড কোচের কাছ থেকে।

রাসেল ডমিঙ্গো আরও বলেন, পেসাররা খুব ক্লান্ত। এইতো তিনদিন আগেই লম্বা স্পেলে বোলিং করেছে তারা। উইকেট আর পেসারদের ফিটনেস দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেব আমরা।

এদিকে দ্বিতীয় টেস্ট শুরুর আগের দিন দুপুরে ১৫ সদস্যের অপরিবর্তিত দল ঘোষণা করেছে বিসিবি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply