‘বিএনপির রাজনীতি হচ্ছে সরকার বিরোধিতার নামে অন্ধ সমালোচনা করা’

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন শেরে বাংলা একে ফজলুল হকের রাজনীতির মূলমন্ত্র ছিলো সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন করা। তিনি শেরে বাংলা একে ফজলুল হক অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ছিলেন বলেও জানান।

ওবায়দুল কাদের আজ সকালে শেরে বাংলা একে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিস্থলে আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।

ক্ষমতায় গেলে অনেকেই জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেন না তবে শেরে বাংলা ও বঙ্গবন্ধু ছিলেন ব্যতিক্রম উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের পথ অনুসরণ করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা একই কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এখন সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে দিবারাত্রি পরিশ্রম করে যাচ্ছেন।

পৃথিবীব্যাপী যে করোনা মহামারি চলছে তা বাংলাদেশেও আঘাত হেনেছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম সাহসী নেতৃত্বে পরিস্থিতি মোকাবেলা করে যাচ্ছে বাংলাদেশ।

তিনি করোনার এই দিনে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তোলার আহবান জানিয়ে বলেন দলমত নির্বিশেষে সবাইকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির কাছে এখন কোনো ইস্যু নেই। তারা আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ। তাই একটি দায়িত্বশীল বিরোধী দল হিসেবে ব্যর্থতার দায়ে তাদের টপ টু বটম পদত্যাগ করা উচিত।

মন্ত্রী আরও বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির প্রতি জনগণের কোনো আস্থা নেই। সে কারণে আজ বিএনপি নিজের দলকে চাঙা রাখতে যখন যা খুশি তাই বলে যাচ্ছে। তাদের রাজনীতি হচ্ছে সরকার বিরোধিতার নামে অন্ধ সমালোচনা করা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply