কৃষকের ধান কাটছে যুবলীগ

|

করোনার প্রথম ঢেউ এর মত করোনার দ্বিতীয় ঢেউয়ে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিতে সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ১৯ এপ্রিল কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ নির্দেশনা প্রদান করেন। দলীয় প্রধানের নির্দেশনার সাথে সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল দেশব্যাপী যুবলীগের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদেরকে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিতে আহ্বান জানান। পাশাপাশি দেশব্যাপী যুবলীগের ধান কাটা কার্যক্রম পরিচালনার জন্য একটি সমন্বয়ক কমিটি তারা গঠন করেন।

কেন্দ্রীয় কমিটির সকল যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও উপ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকের সমন্বয়ে সমন্বয়ক গঠন করা হয়েছে উক্ত সমন্বয়ক কমিটি।

সমন্বয়কবৃন্দ হচ্ছেন- বিশ্বাস মতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মো. বদিউল আলম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মো. রফিকুল আলম জোয়ার্দার, কাজী মো. মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, আবু মনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, এড. ড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ, প্রফেসর ড. মোঃ রেজাউল কবির, এড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, মোল্লা রওশন জামির রানা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply