গান শুনতে নিষেধ করায় কিশোরের কিল-ঘুষিতে মাওলানার মৃত্যু

|

কক্সবাজার প্রতিনিধি:

মোবাইলে গান শুনতে নিষেধ করায় কিশোরের কিল-ঘুষিতে মাওলানার মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে কক্সবাজারের টেকনাফ ২৭ নম্বর জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পে এই ঘটনা ঘটে। তারা উভয়ে উক্ত ক্যাম্পের আশ্রিত রোহিঙ্গা।

এই ঘটনায় মারা যাওয়া মাওলানা হচ্ছেন জাদিমোরা ক্যাম্পের এ/৩ ব্লকের অলি হোছনের ছেলে মাওলানা নুরুল হক (৫৫) ও অভিযুক্ত কিশোর হচ্ছে তারই প্রতিবেশী আইয়ুবের ছেলে মো. জাবের (১৩)।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১৬ এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাওলানা নুরুল হক জোহরের নামাজ পড়ার জন্য মসজিদের যাওয়ার পথে কিশোর জাবেরকে মোবাইলে গান শুনতে দেখে তাকে নিষেধ করেন। তখন জাবের মাওলানা নুরুল হককে এক টাকার মৌলভি বললে নুরুল হক জাবেরের ওপর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জাবের নুরুল হককে কিল-ঘুষি মারলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে ক্যাম্পের এনজিও পরিচালিত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। চিকিৎসক মৃত নুরুল হক ব্রেইন স্ট্রোক করার কারণে মৃত্যু হয়েছে বলে জানান। ঘটনার খবর পেয়ে টেকনাফ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মৃতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় সাধারণ ডায়রি করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply