প্রতিবেশীর ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, থানায় মামলা

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার মদনে প্রতিবেশীর ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়েছে ১৩ বছর বয়সী এক কিশোরী। ঘটনাটি ঘটেছে মদন উপজেলার ফতেপুর ইউনিয়নে দেওয়ান পাড়া গ্রামে।

এ ঘটনায় ওই ধর্ষিত কিশোরীর মা (সমলা খাতুন) বাদী হয়ে প্রতিবেশী আছেন আলীর ছেলে আজিজুল (৪৮) ও তার স্ত্রী জরিনা আক্তার(৪০)কে আসামি করে বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ ।

 
পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত আজিজুলের বাড়ি ঘর না থাকায় ফতেপুর দেওয়ার পাড়ার তাজমুরের ছেলে ফরিদের বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করছে। প্রতিবেশী আজিজুল এবং ওই কিশোরীর দাদা-নাতনির সম্পর্ক। ওই কিশোরী ২০২০ সালের ২৫ ডিসেম্বর দিনের বেলায় আজিজুলের বসতঘরে যায় পান আনতে। এ সময় আজিজুল তার স্ত্রীর সহযোগীতায় ওই কিশোরীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। পরে ওই দিন রাতেই আজিজুল কিশোরীকে মুখে গামছা বেঁধে জোরপূর্বক তার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বা হওয়ার বিষযটি গত ২২ এপ্রিল ওই কিশোরী পরিবারের লোকজনকে খুলে বলে। 
কিশোরীর মা (সমলা আক্তার) বলেন, প্রতিবেশী হাছেন আলীর ছেলে আজিজুলের ধর্ষণে আমার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। কত মাসের অন্তঃসত্ত্বা তা আমরা এখনো জানি না। আমি এ ঘটনার ন্যায়বিচার চাই। 

মদন থানার ওসি ফেরদৌস আলম বলেন, ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ায় তার মা বাদী হয়ে দুই জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। আসামি গ্রেফতারের জোর চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply