নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে অস্ত্র লুট

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়ায় দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালিয়ে পিস্তল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। পরে অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত লোহাগড়া থানার এএসআই মীর আলমগীরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার লুটিয়া ও কুমড়ি গ্রামের বিবদমান দু’পক্ষের সংঘর্ষ থামাতে গেলে ওই হামলার ঘটনা ঘটে।

আহত এএসআই মিকাইল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মীর আলমগীরের মাথায়, বাম হাতের কনুইয়ে কোপানো হয়েছে ও শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাত রয়েছে। মিকাইল হোসেনের শরীরেও লাঠির আঘাত রয়েছে।

লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, কুমড়ি গ্রামের ওহিদুর সরদার ও লুটিয়া গ্রামের ফিরোজ শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তর নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। ওই দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হওয়ার সময়ে ওই দুই পুলিশ কর্মকর্তা প্রথমে ফিরোজ শেখ পক্ষকে নিবৃত্ত করেন। পরে ওহিদুর সরদার পক্ষের লোকজনকে নিবৃত্ত করতে গেলে তাদের ২০/২৫ জন পুলিশের ওপর ওই হামলা চালায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, এএসআই মীর আলমগীরের কাছ থেকে আটটি গুলিসহ পিস্তলটি ছিনিয়ে নিয়েছিল। দুপুর আড়াইটার দিকে ওই এলাকায় একটি মসজিদের পাশে অস্ত্রটি পাওয়া গেছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

ইউএইচ/









Leave a reply