লকডাউনে মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছানোর আহবান ডা. জাফরুল্লাহর

|

লকডাউনে মানুষের হাহাকার বন্ধে ঘরে ঘরে খাদ্য পৌঁছানোর আহবান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। করোনা মোকাবেলায় সরকার ভুল পথে আছে বলে মত তার।

বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে নাগরিক প্রতীকী অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি। বলেন, সরকার কখনো জনগণের কথা ভাবে না। তাই আজকে এর মধ্য দিয়ে সম্মিলিত প্রচেষ্টা খুব অব্যাহত রাখতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টাতে জনগণ জিতবেই, গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

তিনি বলেন, দুঃখের কথা কী বলব, বাঁশখালীতে আরও দুইজন শ্রমিকের মৃত্যু হয়েছে। আমাদের হাইকোর্ট এখনো সুয়োমোটো করে সরকারকে আসামি করে মাঠে হাজির করছে না। তাদের বলা উচিত।

কর্মসূচিতে বক্তারা বলেন, উন্নত বিশ্ব সুনির্দিষ্ট পরিকল্পনা করে লকডাউন দিলেও বাংলাদেশে কোনো পরিকল্পনা ছাড়া লকডাউন দিয়েছে। আর একারণেই সাধারণ মানুষ ঘর থেকে বের হচ্ছে জীবিকার তাগিদে। নিম্ন আয়ের মানুষের খাদ্যের চাহিদা নিশ্চিত করে লকডাউনের আহবান জানান বক্তারা। কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিকী এই অবস্থান কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ড. রেজা কিবরিয়া প্রমুখ ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply