ওষুধ কেনার সামর্থ্য নেই এক সময়ের দাপুটে আ’লীগ নেত্রীর!

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

একসময়কার ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন সুলতা সাহা (৫৫)। নির্বাচনও করেছেন ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে। দলের দুঃসময়ে মাঠে থেকেছেন। একদিন বাড়ির আঙিনায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে কোমরের হাড় ভেঙে যায়। গত ১৪ এপ্রিল তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত আড়াই বছর ধরে সুলতা সাহার খোঁজ খবরসহ রাখা যাবতীয় বিষয়ে পাশে দাঁড়াচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত। এবারও তার পাশে শুধুমাত্র নিশাতই দাঁড়িয়েছেন। তবে সংগঠনের আর কোনো নেতাকর্মীকে খোঁজ নিতেও দেখা যায়নি।

হাসপাতালে ভর্তি করানোর হলেও এখন অর্থাভাবে ওষুধ কেনার খরচ মেটাতে পারছে না সুলতা সাহার পরিবার। তার স্বামী স্বামী কিরণ চন্দ্র সাহা জানান, ৯ হাজার টাকা মাসিক বেতনে তিনি ব্রাহ্মণবাড়িয়ার শাহপরান ফ্লাওয়ার মিলসে অফিস সহায়ক পদে চাকরি করেন। ওই টাকা দিয়ে বাড়ি ভাড়ার খরচ জুগিয়ে সংসার চলে অভাব-অনটনে। এরমধ্যে তাদের একমাত্র ছেলেসন্তান মানসিক প্রতিবন্ধী হওয়ায় তাদের কষ্টের শেষ নেই। এ অবস্থায় টাকার অভাবে ওষুধ কেনারও সামর্থ্য নেই তাদের।

ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. শওকত হোসেন বলেন ভর্তি হওয়ার পর থেকেই অর্থোপেডিক বিভাগের কনসালটেন্টরা এই রোগীকে বিশেষভাবে দেখছেন। হাসপাতাল থেকে খাবারসহ ওষুধ দেয়া হচ্ছে। তার যেসব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার তারও ব্যবস্থা করা হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply