হেফাজতের তাণ্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৩০ জন গ্রেফতার

|

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবের ঘটনায় পুলিশের অব্যাহত অভিযানে আরও ৩০ জন গ্রেফতার হয়েছে। এরা হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক বলে রোববার (১৮ এপ্রিল) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জেলা পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে রোববার সকাল পর্যন্ত সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তবে পুলিশ গ্রেফতারকৃতদের কারো নাম জানায়নি। এই নিয়ে তাণ্ডবের ৫৬ মামলায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ২৯৮ জনে।

পুলিশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তাণ্ডবের ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে অভিযুক্তদের শনাক্ত করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় গ্রেফতার হওয়া ৩০ জনকেও একইভাবে শনাক্ত করা হয়েছে। তারা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। আজ দুপুরে তাদেরকে আদালতে তোলা হবে। গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে চালানো সেই তাণ্ডবের ঘটনায় এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় চারটি ও সরাইল থানায় দুইটি মামলা দায়ের হয়। এসব মামলার এজহারনামায় আসামি ৪১৪ জন এবং অজ্ঞাতনামা আসামি ৩৫ হাজারেরও বেশি। রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply