ভৈরবে ব্যবসায়ী ফারুক খাঁন হত্যায় জড়িত তিন ছিনতাইকারী গ্রেফতার

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে ব্যবসায়ী ফারুক খাঁন হত্যার সাথে জড়িত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের বঙ্গবন্ধু সরণির চাঁন ভাণ্ডারের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করে।

পুলিশ তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা সুইসগিয়ার, চাকু ও দুটি মোবাইল উদ্ধার করে। দুটি মোবাইল নিহত ফারুক খাঁন ও তার মামাত ভাইয়ের বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মৃত লায়েছ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৫), ভৈরব উপজেলার জগমোহনপুর গ্রামের আবদুল হকের ছেলে রায়হান (১৯) ও ভৈরব পৌর শহরের পঞ্চবটি এলাকার সায়েব আলীর ছেলে রুবিন (২০)।

গত শুক্রবার রাতে ঘটনার পর নিহতের ছোট ভাই সুমন খাঁন তিনজনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা করে। আজ রোববার সকালে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন এক সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে ভৈরবের ব্যবসায়ী ফারুক খাঁন আশুগঞ্জ থেকে ভৈরব আসার পথে ঢাকা-সিলেট মহাসড়কের সড়ক সেতু সংলগ্ন টোল প্লাজার নিকট পৌঁছলে তিন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘটনার সময় ছিনতাইকারীরা নিহতের ও তার মামাত ভাইয়ের দুটি মোবাইল নিয়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তিন আসামিকে রোববার দুপুরে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়েছে। পুলিশ জানায় আদালতে তাদেরকে ১৬৪ ধারায় জবানবন্দি নেয়া হবে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন সাংবাদিকদেরকে জানান, ঘটনার ২৪ ঘণ্টার মধ্য পুলিশ তিনজন অপরাধীকে চিহ্নিত করে গ্রেফতার করতে সক্ষম হয়। ঘটনার সময় নিহত ফারুক খাঁনের সাথে তার মামাত ভাই আরিফ ছিল। গ্রেফতারকৃত তিন অপরাধীকে আরিফ চিনতে পেরেছে। তিন অপরাধী পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply