করণ জোহর দোস্তানা থেকে কার্তিককে বাদ দিলেন কেন?

|

করণের ধর্মা প্রডাকশনের ছবি দোস্তানা টু থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ২০১৯-এর অক্টোবরে কার্তিক ঘোষণা দিয়েছিলেন যে তিনি করণ জোহরের দোস্তানা টু ছবিতে যুক্ত হয়েছেন এবং তার চরিত্রের জন্য প্রস্তুতিও শুরু করেছেন। মহামারির কারণে অবশ্য ছবির শুটিং পিছিয়ে যায়।

করণ জোহরের ধর্মা প্রডাকশন কার্তিককে যে শুধু দোস্তানা টু থেকে বাদ দিয়েছে এমন নয়, বরং সামনে তার সঙ্গে তারা আর কোনো কাজ করবে না।

কেন বাদ পড়লেন কার্তিক? এমন প্রশ্নের উত্তরে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, মূলত করণের সঙ্গে ছবির কিছু বিষয়ে বিবাদ হয়েছে কার্তিকের। এছাড়া দোস্তানা টু ছবির আরেক মুখ্য অভিনয়শিল্পী জাহ্নবী কাপুরের সঙ্গেও মনোমালিন্য হয়েছে কার্তিকের।

প্রাথমিকভাবে করণের সঙ্গে কার্তিকের ঝামেলার শুরু দোস্তানা টু ছবির শুটিংয়ের তারিখ নিয়ে। এরপর ছবির নানা ক্রিয়েটিভ ইস্যুতেও দ্বন্দ্ব তৈরি হয় তাদের মধ্যে। বলিউড হাঙ্গামা জানিয়েছিল, কার্তিক ছবির শুটিংয়ের তারিখ দেয়া নিয়ে গড়িমসি করছিলেন। তিনি আগে রাম মাধভানির ধাকামা ছবির শুটিং শেষ করতে চাইছিলেন। আর এতেই ক্ষিপ্ত হয়েছেন করণ। শুরুতে কার্তিক কোভিডের অজুহাত দেখাচ্ছিলেন এবং করণ জোহর সেটা মেনেও নেন। কিন্তু তারপর যখন কার্তিক ধামাকা ছবির শুটিং শুরু করেন তখন সেটা স্বভাবতই ক্ষিপ্ত করেছে করণকে। কার্তিকের সঙ্গে সাক্ষাতে এ নিয়ে নিজের ক্ষোভও ঝাড়েন করণ।

দোস্তানা টুর জন্য কার্তিকের সময় না পেয়ে করণ এপ্রিল থেকে ভিকি কৌশল ও জাহ্নবীকে নিয়ে মি. লেলে ছবির শুটিং শুরুর সিদ্ধান্ত নেন। এ খবর পেয়ে কার্তিক হঠাৎ করে জানান, তিনি এপ্রিল থেকে দোস্তানা টুর শুটিং করতে পারবেন। এ কথা শুনে তিনি কার্তিককে একহাত নেন। এর পর থেকে করণ কার্তিকের সঙ্গে আর একটি বাক্যও বলেননি।

পুরো ঘটনায় সবাই মূলত কার্তিকের দোষই দেখছেন। অন্যদিকে নিজেদের পেশাদারিত্বের কথা বলে আপাতত মুখ বন্ধ রাখার কথা জানিয়েছে ধর্মা প্রডাকশন। তারা জানিয়েছে, শিগগিরই তারা এ বিষয়ে আনুষ্ঠানিক বক্তব্য দেবেন এবং দোস্তানা টুর নতুন শিল্পীদের নাম ঘোষণা করবেন।

তথ্যসূত্র: পিঙ্কভিলা









Leave a reply