ইউরোপা লিগের সেমির টিকেট পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল

|

উয়েফা ইউরোপা লিগে গ্র্যানাডাকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে পা রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই লেগ মিলিয়ে ৪-০ গোলে এগিয়ে থেকে সেমিতে পা রাখে ম্যানচেস্টার। দ্বিতীয় লেগে ইউনাইটেডের পক্ষে স্কোর করেন কাভানি। ম্যাচের ৬ মিনিটে এই তারকা ফুটবলারের স্কোরেই এগিয়ে যায় ম্যানইউ। ম্যাচের ৯০ মিনিটে নিজেদের জালে নিজেরাই বল জড়ায় জেসের ভালিজো। ফলে ২-০ গোলের জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

দিনের আরেক কোয়ার্টারে সেলভিয়াকে গুনে গুনে চার গোল দিয়েছে আর্সেনাল। দুই লেগ মিলিয়ে ৫-১ গোলে এগিয়ে থেকে সেমিফাইনালের টিকেট নিশ্চিত করে আর্সেনাল। এই ম্যাচে সেভিয়া যে গোল চারটি খেয়েছে তার শুরু পেপের পায়ে থেকে। ১৮ মিনিটে স্কোর করে গানারদের এগিয়ে নেন তিনি। এর পরে ম্যাচের ২১ ও ৭৭ মিনিটে দুটি গোল করেন ল্যাকাজেট। ম্যাচের ২৪ মিনিটে আর্সেনালের হয়ে স্কার করেন সাকা।

এদিকে দিনের বাকি দুই থেকে দুই লেগ মিলিয়ে জয় নিশ্চিত করে সেমিফাইনালে উঠেছে রোমা ও ভিয়ারিয়ার। এজাক্সের বিপক্ষে ১-১ গোলে ড্র করলেও দুই লেগ মিলিয়ে ৩-২ গোলের ব্যবধানে এগিয়ে থেকে শেষ চার নিশ্চিত করে রোমা। আরেক ম্যাচে দিনামোর সাথে ২-১ গোলে জিতে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যাবধানে এগিয়ে তেকে সেমিফাইনালের টিকেট কেটেছে ভিয়ারিয়াল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply