সাকিবের চুলে নতুন কাট; কৃতিত্ব নারাইনের

|

আচ্ছা বলেন তো, ক্রিকেট দুনিয়ায় সবচাইতে সেরা নাপিত কে? কি পারছেন না তো? ঠিক আছে, আমিই বলে দিচ্ছি। এই মূহুর্তে আমার মনে হচ্ছে, ক্রিকেটারদের মধ্যে বিশ্বের সেরা নাপিত সুনীল নারাইন। কিছুটা অবাক হলেন? অবাগ হলেও আসলে কিছু করার নেই, কারণ ঘটনা তো মিথ্যে নয়। তবে পুরো ঘটনা জানতে হলে অবশ্যই পুরো লেখাটা মনোযোগ দিয়ে পড়তে হবে আপানাকে। তাহলে আসুন কেন সুনীলকে বিশ্বের সেরা নাপিত বলা হচ্ছে সেই গল্পটাই শুনি।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১ দিন আগে সাকিব আল হাসান একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা যাচ্ছে, সাকিবের চুল কেটে দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার নারাইন। সাকিব বাধ্য ছেলের মতো চুপ করে বসে মুচকি হাসি দিচ্ছেন মাঝে মধ্যে। আর সুনীল খুবই দক্ষ নাপিতের মতোই নির্লিপ্ত মুখে ভীষণ মনোযোগের সঙ্গে নতুন ছাঁট দিচ্ছিলেন সাকিবের চুলে।

ট্রিমার ও চিরুনি দিয়ে নারাইন যে দক্ষতা দেখালেন, তা দেখে যে কোনো পেশাদার নাপিতের ঈর্ষা হতে পারে। সাকিব ভিডিওটি পোস্ট করে ক্যাপশন লিখেছেন এক শব্দে চুলের ছাঁট।

এখনতো বলাই যায় সাকিব-নারাইনের কম্বিনেশনটা বেশ ভালোই হয়েছে। বাংলাদেশের সাকিব ফ্যাশনের প্রতি যথেষ্ট সচেতন আর নারাইন সব সময় পছন্দ করেন ফ্যাশনের নতুন ট্রেন্ড তৈরি করতে। নিজ দলের ক্রিকেটারদের চুলে বাহারি ছাঁট দিয়েও আলোচনায় এসেছেন তিনি। এবার বিশ্বসেরা নাপিত হলেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিবের চুল কেটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply