দেশের বর্তমান পরিস্থিতিতে প্রয়োজন ধৈর্য্য ও সহানুভূতি: সাকিব

|

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন শ্রীলঙ্কায়, সেখানে তিন দিনের কোয়ারেন্টাইন শেষে নিজেদের মধ্যেই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তার পরেই শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচে টেস্ট সিরিজ। প্রথম রমজানের দিনে কোয়ারেন্টাইন হোটেল বন্দি রয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সেখান থেকেই রমজানের শুভেচ্ছা জানিয়েছে জাতীয় দলের ক্রিকেটাররা।

এই যেমন জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম তার ফেসবুক পেইজে লিখেছেন, পবিত্র এই রমজান মাসে মহান আল্লাহ যেনো সবার কষ্ট কমিয়ে দেন, রহমত নাজিল করেন এবং জীবনকে সমৃদ্ধ করেন। সবাইকে রমজান মোবারক। তামিম ইকবালও রমজানের শুভচ্ছে জানিয়ে তার ফেসবুক পেইজে লেখেন, সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা। সবাই সুস্থ্য ও নিরাপদে থাকুন।

এদিকে আইপিএলে খেলতে যাওয়া সাকিব আল হাসান দেশের মানুষকে রমজানের শুভেচ্ছা জানিয়ে তার ফেসবুক পেইজে লেখেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আমাদের প্রয়োজন ধৈর্য্য ও সহানুভূতি। একমাত্র আল্লাহ তায়ালা আমাদের এই কঠিন পরিস্থিতি মোকাবিলা করার শক্তি দিতে পারেন। আসুন পবিত্র রমজান মাসে আমরা সবাই মিলে আমাদের দেশ ও জনগনের মঙ্গলের জন্য প্রার্থনা করি। সবাইকে রমজানুল মোবারক।

এছাড়াও জাতীয় ক্রিকেট দলের অন্য সব ক্রিকেটাররাও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন দেশের মানুষকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply