মুন্সিগঞ্জে পৌর মেয়রের বাসভবনে বিস্ফোরণ, অগ্নিদগ্ধ ১৩

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের বাড়িতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পৌরসভার ২ প্যানেল মেয়র, ২ কাউন্সিলর ও মেয়রের স্ত্রীসহ ১৩ জন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার রাত নয়টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫), আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মো. সোহেল, মেয়র আব্দুস সালামের স্ত্রী কানন (৪০), তাইজুল (২০), মো. মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মহিউদ্দিন। এদের মধ্যে রহিম বাদশা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ও বাকিদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়রের বাসভবনের তৃতীয় তলার একটি কক্ষে মেয়রের সঙ্গে আলাপচারিতা করছিলেন পৌর কাউন্সিলরসহ অন্যান্যরা। হঠাৎ করেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। মুহূর্তে কক্ষের ভেতর আগুনের শিখা দেখা যায়। বিস্ফোরণে কক্ষের আসবাবপত্র, জানালার কাঁচ ফেটে চুরমার হয়ে গেছে। এ সময় বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে ৪ কাউন্সিলরসহ অন্তত ১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধারণা করা হচ্ছে- গ্যাসের লাইনের লিক থেকে ঘরে গ্যাস ছড়িয়ে থাকায় এ ঘটনা ঘটে। সে সময় মেয়ের স্ত্রী রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গিয়েছিলো বলে জানা যায়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply