নড়াইলে মানব পাচারের অভিযোগে ২ তরুণ আটক

|

নড়াইলে মানব পাচারের অভিযোগে ২ তরুণকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম বার ব্রিফিং করেন। এসময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণসহ ভুক্তভোগী ও আটককৃত আসামিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, জেলার কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের রাজ্জাক মোল্যার ছেলে জসীম মোল্যা (১৬) ও প্রতিবেশী এনামুল শেখ (২০) একই গ্রামের ভ্যান চালক জালাল শেখের কন্যা মালিনা (১২) ও প্রতিবেশী অন্তরা আক্তার টুকটুকিকে (১৩) বিয়ে ও ভালো কাজের প্রলোভন দেখিয়ে খুলনায় যেতে বলে।

শুক্রবার (২এপ্রিল) জসীম ও এনামুল নড়াইল থেকে ওই দু’মেয়ের হাতে ২’শ টাকা দিয়ে খুলনার ফুলতলা চৌরঙ্গী হোটেলে যাওয়ার জন্য যাত্রীবাহী বাসে তুলে দেয়। কথামতো মালিনা ও টুকটুকি চৌরঙ্গী হোটেল সামনে পৌঁছালে হোটেলের ম্যানেজার আনাস শেখ (১৫ ) ও শুকুর আলীর সাথে কথা বলতে থাকে।

এসময় তাদের কথাবার্তা ও আচার আচরণ স্থানীয় কয়েক পথচারীর সন্দেহ হলে তারা ফুলতলা পুলিশকে খরর দিলে পুলিশ তাদের উদ্ধার করে। পরে হোটেলের ম্যানেজার আনাস শেখ (১৫) এবং তার তথ্য মতে জসীমকে আটক করা হয়।

এ ঘটনায় মালিনার বাবা জালাল শেখ শনিবার (৩ এপ্রিল) কালিয়া থানায় ৪ জনকে আসামি করে মানব পাচার প্রতিরোধ আইন-২০১২ মামলা করেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply