দ্বিতীয় ম্যাচে নিজের দুঃখ ঘোঁচতে পারবেন তো নাসুম!

|

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে একমাত্র সফল নাম হলো নাসুম। নিজ দলের বোলাররা যখন এলোমেলো বোলিং করছিলো তখন নাসুম এসে প্রতিপক্ষের ব্যাটারদের কিছুটা ভোগাচ্ছিলেন। তবে ক্রিকেট ক্যারিয়ারের প্রথম ম্যাচের পারফরমেন্স নিয়ে একেবারেই সন্তুষ্ট নয় নাসুম। তিনি বলেন, ৪ ওভারে ৩০ রান দিয়েছি। এখানে ৪ ওভারে যদি ২২ বা ২৫ রান দিতাম তাহলে মনে করতাম আমি সফল।

নাসুম হয়তো সফল বলতেন নিজেকে যদি কনওয়ের যে ক্যাচটি শরিফুল নিয়েছিলেন সেটি আউট বলে বিবেচিত হতো। নাসুমের শেষ ওভারে বড় শর্ট খেলেছিলেন কনওয়ের। বাউন্ডারি লাইনে শরিফুল ক্যাচটি নিলেও তার পায়ের ছোঁয়া লেগেছিলো বাউন্ডারি লাইনে।

যে কারণে ক্যাচ ধরেও আউট করতে পারেননি প্রতিপক্ষের ব্যাটারকে। ফিল্ড আম্পায়ার আউট দিলেও,পরে থার্ড আম্পায়ারের সিদ্ধান্তে সে আউট বাতিল করা হয়। আর এই আউটটি নিয়েই মনে আক্ষেপ রয়েছে নাসুমের। তিনি বলেন, আমার কাছে মনে হয়েছে, ওটা একটা ক্যাচ। ওই সময় কনওয়ের রান ৪৭ ছিল। এরপর সে শেষ করেছে ৯২ রানে। ওই ক্যাচটা হলে হয়তো আরও ২০টা রান কম থাকত। ওই জায়গায় আমরা একটু পিছিয়ে গেছি।

মঙ্গলবার, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হয়তো নাসুম চেষ্টা করবেন আগের ম্যাচের অন্ধকার ঘুঁচিয়ে টাইগার শিবিরে নতুন আলোর ছোঁয়া ছড়িয়ে দিতে। নেপিয়ারে বাংলাদেশ সময় দুপুর ১২টায় শুরু হবে ম্যাচটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply