নাটোরে কুপিয়ে হত্যা করা হয়েছে এক বৃদ্ধকে

|

স্টাফ রিপোর্টার নাটোর:
নাটোরের গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জেরে বাবলু সাকিদার নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। রবিবার রাত ১০টার দিকে পূর্ব নোয়াপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত বাবলু সাকিদার উপজেলার চাপিয়া ইউনিয়েনের পূর্ব নোয়াপাড়া গ্রামের মৃত দুদু সাকিদারের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও স্থানীয়রা জানান, বাবলু সাকিদারের সাথে প্রতিবেশী আনোয়ার হোসেনের দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে আনোয়ার হোসেন বাবলু সাকিদারকে বেশ কয়েকবার হুমকিও দিয়েছে। রবিবার রাত ১০টার দিকে বাবলু সাকিদার পূর্ব নোয়াপাড়া গ্রামের রাস্তা দিয়ে বাড়ীর দিকে ফিরছিল।

এ সময় কে বা কারা বাবলুকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে ঘটনার সময় এলাকাবাসী প্রতিপক্ষ আনোয়ার হোসেনকে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখে এবং ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহটি থানায় নিয়ে আসে।

সোমবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।









Leave a reply