মানুষ এতটাই অশিক্ষিত যে ইউটিউবের সংবাদে আমার ব্যক্তিগত জীবন নিয়ে মাতামাতি করছে: নাসির

|

নাসির তামিমা ও রাকিবের ঘটনা অজানা নয় কারোরই। এই ঘটনায় তামিমার বিরুদ্ধে মামলাও করেছে রাকিব। চলছে তদন্তও। এই বিষয় নিয়ে নাসির একটি সংবাদ সম্মেলন করলেও সেটিতে সব তথ্য প্রকাশ করেননি নাসির ও তার স্ত্রী তামিমা। মিরপুরে এই বিষয় নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছেন নাসির তিনি বলেন, আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আমি যা-ই করেছি লিগ্যালই করেছি।

নাসির আরও বলেন, বাংলাদেশে কিছু ইউটিউবার রয়েছে যারা এসব নিয়ে খবর প্রকাশ করেই চলেছে আর দেশের মানুষ এতটাই অশিক্ষিত যে সেই সব খবর নিয়ে মাতামাতি করেই চলেছে। সামনে সংবাদ সম্মেলন করে আপানাদের বিস্তারিত সব দেখিয়ে দিবো।

এসময় সাংবাদিকদের প্রশ্ন ছিলো ব্যক্তিগত এই ব্যাপার গুলোর কারণে মাঠের পারফরমেন্সে কোন প্রভাব পড়বে কি না? এ প্রসঙ্গে নাসির বলেন, এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে এলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।

এর আগে এবছরের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে জমকালো উদযাপনে বিয়ে করেন অলরাউন্ডার নাসির হোসেন। বিয়ের সপ্তাহ না গড়াতেই নাসিরের স্ত্রীর নামে জিডি করেন রাকিব হাসান। রাকিবের অভিযোগ– নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যাসন্তান রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply