ব্রাহ্মণবাড়িয়ায় বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার দুপুরে দেড়টার দিকে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামে এই ঘটনা ঘটে।

শিশুটিকে রাত ৮টার দিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

ভুক্তভোগীর নানী জানান, শিশুটির বাবার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগে। এরপর তার মায়ের অন্য জায়গায় বিয়ে হয়। তাকে ও তার এক ছোট ভাইকে নানা-নানী লালন-পালন করে আসছেন।

রোববার দুপুরে শিশুটি বাড়িতে খেলা করছিল। দুপুর দেড়টার দিকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাদের বাড়ির পাশে একটি ঘরে শিশুটির চিৎকার শুনতে পান তার নানী। তার নানী ওই ঘরে ঢুকে দেখেন, শিশুটি উলঙ্গ হয়ে রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে আছে। এই সময় মনির (৩০) নামে এক যুবক সেই ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

মনির ওই এলাকার কাদির মিয়ার ছেলে। পেশায় রিকশাচালক তিনি। তিনি আরও জানান, বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা একেকজন একেক মত দেন। পরবর্তীতে রোববার রাতে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে বাক প্রতিবন্ধী শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply