বরগুনার আমতলীতে ১৪৪ ধারা জারি

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার আমতলীতে একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের অনুষ্ঠানকে কেন্দ্র করে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলার প্রশাসন।

সোমবার (১৫ মার্চ) আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামানের সাক্ষরিত এক চিঠিতে ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করা হয়। জারি করা ১৪৪ ধারা আজ দুপুর ১২টা থেকে আগামীকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত বলবত থাকবে।

১৪৪ ধারা জারি করা চিঠি সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী মতবিনিময় সভা আয়োজন করেন। একইসাথে একই সময়ে ওই স্কুল মাঠে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলামকে সংবর্ধনার আয়োজন করে তার সমর্থকরা। এতে ওই এলাকার শান্তিশৃঙ্খলা নষ্ট হওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার সম্ভাবনা সৃষ্টি হয়।

এ বিষয়ে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান বলেন, যেহেতু একই স্থানে দু’টি পক্ষ একই সময়ে অনুষ্ঠান আয়োজন করেছে, তাই সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply