রামোসের ডাকে সাড়া দিয়ে রিয়ালে যোগ দিচ্ছেন মেসি?

|

ন্যু-ক্যাম্প আর মেসির সাথে সম্পর্কটা হয়তো আর বেশিদিন টিকছে না এমটাই গুঞ্জন লটেছে চারদিকে। গত মৌসুমে বার্সা ছাড়ার জোড় গুঞ্জন লটলেও শেষ পর্যন্ত আইনের কাছে হারমানতে হয়েছিলো মেসির। তবে এবার আর আইনি জটিলতা নেই। আসছে জুনেই বাধা ছাড়া বার্সেলোনা ছাড়ার পথ খোলা রয়েছে মেসির জন্য। তবে কাতালানদের বিদায় জানানোর পরে আর্জেন্টাইন সুপারস্টারের পরবর্তী গন্তব্য কোথায়? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে মেসি ভক্তদের মাঝে।

তবে তবে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের অধিনায়ক সর্জিও রামোস মেসির সাথে ড্রেসিংরুম ভাগাভাগির আগ্রহ দেখিয়েছেন। এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে তিনি জানালেন, মেসি যদি চায় তবে আমার সাথে ড্রেসিংরুম শেয়ার করতে পারে।

মেসিকে বার্নাব্যুতে আমন্ত্রণ জানাবেন কি না? এমন প্রশ্নের জবাবে রামোস বলেন, অবশ্যই, সে আমার সঙ্গে রিয়াল মাদ্রিদে খেলে স্বাচ্ছন্দ্য খুঁজে পেতে পারে, আমি এটি করতে পেরে আরও বেশি খুশি হব। মেসির উপস্থিতি আমাদের দলকে আরও সাফল্য এনে দেবে। এমনটা না বললে বোকামি হবে।

এই মৌসুম শেষেই রিয়ালের সাথে চুক্তি শেষ হবে রামোসের তবে রিয়াল এখনও তাদের অধিনায়কের সাথে চুক্তি নবায়ন করেনি। এই বিষয়ে রামোস বলেন, কিছু জানতে পারলে আমারও ভালো লাগত। আমি এখন ইনজুরি নিয়ে কাজ করছি এবং ভালোভাবে মৌসুমটা শেষ করতে চাই। চুক্তি নবায়নের ব্যাপারে নতুন কোনো খবর নেই। যখন খবর আসবে, আমিই সবার আগে জানাব।

রামোস জানালেন রিয়াল যদি তার সাথে চুক্তি নবায়ন না করে তাহলেও সে কখনো বার্সেলোনার হয়ে খেলবেন না। ৫০ মিলিয়ন বা ৭০ মিলিয়ন দিলেও না। কিছু বিষয় থাকে, যেগুলো টাকা দিয়ে কেনা সম্ভব নয়। এটা অসম্ভব।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply