বোমা বিস্ফোরণ ঘটিয়ে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি, নারীসহ আহত ৪

|

আখাউড়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় হাতবোমা বিস্ফোরণ ঘটিয়ে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর রাতে আখাউড়া – আগরতলা সড়কের পাশে দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া ও দ্বি-জয়পুর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের হামলায় সাতপাড়া গ্রামের গৃহকর্তা বারু ভূঁইয়া (৬৫), তার স্ত্রী জাহানারা বেগম (৫০) ও ছেলে নাঈম ভূঁইয়া (৩৪) অপরদিকে দ্বিজয়পুর গ্রামের সিরাজ মিয়া (৪৫) আহত হয়। খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত নাঈম জানান, ভোররাতে ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল তার বাড়িতে পরপর চারটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় তারা বাঁধা দিলে ডাকাতরা তাদেরকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এর আগে দ্বিজয়পুর গ্রামের সম্প্রতি সৌদি আরব ফেরৎ সিরাজ মিয়ার বাড়ি থেকে নগদ ৭৫ হাজার টাকা, মোবাইলসহ মূল্যবান সামগ্রী লুটে নেয়। এসময় ডাকাতরা ঘরের সমস্ত মালামাল তছনছ করে।

স্থানীয় বাসিন্দা শাহজাহান খন্দকার ও তাহের মিয়া যমুনা টেলিভিশনকে জানান, ভোররাতে বোমার বিস্ফোরণের শব্দে তাদের ঘুম ভাঙ্গে। পরে চিৎকার শুনে তাদের বাড়িতে ছুটে আসি। খবর পেয়ে আখাউড়া থানার পুলিশ এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়েছেন।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী যমুনা টেলিভিশনকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার সঙ্গে যুক্তদের আটক ও মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া দেশীয় বিভিন্ন অস্ত্রপাওয়া গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply