গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কে এই বৃদ্ধ?

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রিজের ওপর পড়ে আছেন এক বৃদ্ধ (৭০)। কিন্তু কে তিনি, কেন পড়ে আছেন এভাবে, সে বিষয়ে কেউ কোনো তথ্য জানাতে পারেননি।

গত ৬-৭ দিনেও তার পরিচয় জানতে কিংবা তাকে সহযোগিতা করতেও কেউ এগিয়ে আসেননি। স্থানীয়‌দের ধারণা, বৃদ্ধ চিকিৎসা নিতে হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু ভর্তি না হ‌তে পে‌রে ব্রিজের ওপর শু‌য়ে রয়েছে। তারা বলছেন, কয়েকদিন ধরে এই বৃদ্ধ চাদর জড়িয়ে শুয়ে আছেন। কেউ কিছু জিজ্ঞাসা করলেও তিনি কিছু বল‌তে পারছেন না।

স্থানীয় এক সংবাদকর্মী বলেন, ‘সংবাদ সংগ্রহের জন্য হাসপাতাল এলাকায় গেলে একজন চা দোকানি এই বৃদ্ধের কথা জানান। হাসপাতালের সামনে ব্রিজের ওপর গি‌য়ে দেখি, তিনি যন্ত্রণায় কাতরাচ্ছেন। কিন্তু কোনো কথা বল‌তে পারছেন না। মনে হচ্ছে প্রতিবন্ধী। চিকিৎসার জন্যই হয়তো হাসপাতালে এসেছিলেন। তারপর আমি তার ছবি মোবাইল ফোন দিয়ে তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করলে প্রশাসনের নজরে আসে।’

বৃদ্ধকে নজরে পড়েনি বলে দাবি করলেন গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজী। তিনি বলেন, ‘ওই বৃদ্ধ হাসপাতালে ভর্তি হ‌তে চেয়েছিলেন, এমন কথা ঠিক নয়। এছাড়া, হাসপাতালের মূল গেটের সামনে নয়, পাশের আরেকটি গেটের ব্রিজের ওপর তিনি শুয়ে আছেন। ফেসবু‌কে দেখেছি। ওই গেট সবসময় বন্ধ থাকে। এরপরও বিষয়‌টি দেখা হবে। এখন তাকে হসপিটালে চিকিৎসা দেয়া হচ্ছে। আশাকরি খুব শীগ্রই চিকিৎসা শেষ করে সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।’

গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. পার‌ভেজ মল্লিক বলেন, এ বিষয়ে উপজেলা হাসপাতালের কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হ‌য়ে‌ছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply