অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় গণপিটুনীর মুখে নারী ছিনতাইকারী

|

স্টাফ রিপোর্টার,নরসিংদী : নরসিংদীতে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টার সময়, ছিনতাইকারীর চাপাতির আঘাতে ছগির মিয়া (২৬) নামে এক চালক গুরুতর আহত হয়েছে । এ-ঘটনায় হামিদা (২৪) ও আলামিন (২২) নামে ২ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

গুরুতর আহত অটোরিকশা চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব দত্ত চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (১০ মার্চ) রাত সাড়ে আটটার দিকে এ সদর উপজেলার মদনগন্জ সড়কের মাধবদী ফায়ার সার্ভিসের সামনে ছগির মিয়ার অটোতে একজন অসুস্থ রোগী নিয়ে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যেতে যাত্রী সেজে অটোটি ভাড়া করেন এক নারী সহ চার জন।

এর পরে মদনগন্জ সড়কের ৫ নম্বর ব্রিজে পৌঁছে অটোরিকশা টি থামাতে বলেন যাত্রীরা। তাদের কথা শুনে চালক ছগির ব্রিজের উপরে অটো থামালে চালকের বাম হাতে চাপাতি দিয়ে কোপদেয় হামিদা আক্তার (২২)নামে এক নারী ছিনতাইকারী। পরে চালককে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাচ্ছিলো। এসময় দুই মটোরসাইকেল আরহী ছগিরকে উদ্ধার করে অটোরিকশাটির পেছনে ধাওয়া করে নরসিংদী নতুন বাসষ্ট্যান্ড এলাকায় আটোরিকশাটি ধরে ফেলে।

এসময় ছিনতাইকারীরা তাদের কে আক্রমণ করার চেষ্টা করলে মোটরসাইকেল আরোহীদের চিৎকার শুনে এলাকাবাসী হামিদা ও আলামিন নামে দুই ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেয় এসময় পালিয়ে যায় অপর দুই ছিনতাইকারী।পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ছিনতাইকারীকে আটক করে৷ এসময় ঘটনাস্থল থেকে অটোরিকশা সহ একটি চাপাতি উদ্ধার করে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply