স্প্রাইটের পর্বভিত্তিক স্টোরিটেলিংয়ে সিয়াম

|

নতুন ক্যাম্পেইনে দর্শক মতামতকে প্রাধান্য দিয়ে ভোক্তাদের পছন্দের ‘স্প্রাইট স্টোরি’ বলার সুযোগ করে দিচ্ছে কোকা-কোলার লেমন-লাইম স্বাদের জনপ্রিয় কোমলপানীয় স্প্রাইট।

‘তোমার চয়েসে হোক স্প্রাইট এর গল্প’ শিরোনামে শুরু হওয়া ডিজিটাল ক্যাম্পেইনটির উদ্দেশ্য- তরুণদেরকে সক্রিয়ভাবে ক্যাম্পেইনে অংশগ্রহণের দারুণ এক সুযোগ করে দেয়া।

ডিজিটাল ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রথমে স্প্রাইট এর অফিসিয়াল ফেসবুক পেইজে একটি চমকপ্রদ অসমাপ্ত গল্পের ভিডিও পোস্ট করা হয় যার মূল চরিত্রে আছেন বাংলাদেশে স্প্রাইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

দারুণ এক টুইস্ট রেখেই অসমাপ্ত গল্পের প্রথম পর্ব শেষ করে দর্শকদেরকে পরবর্তী পর্বের গল্প নির্বাচনের জন্য ভোট প্রদানের আমন্ত্রণ জানানো হয়। তখন পছন্দের অপশনটিতে ভোট দিয়ে নিজের পছন্দে অসমাপ্ত গল্পটির পরবর্তী পর্ব বাছাই করতে পারবেন স্প্রাইটের ভোক্তারা।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা স্প্রাইট এর অফিসিয়াল ফেসবুক পেইজের মেসেঞ্জারেও নিজেদের উত্তর লিখে পাঠাতে পারবেন। আর এভাবেই সংখ্যাগরিষ্ঠের মতামতকে প্রাধান্য দিয়ে তাদের পছন্দের উত্তরের ভিত্তিতে নির্মিত হবে ভোক্তাদের ‘স্প্রাইট স্টোরি’।

স্প্রাইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ বলেন, ‘স্প্রাইট এর উদ্যোগে দেশে প্রথমবারের মত আয়োজিত এ ধরনের একটি চমৎকার ও অনন্য ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি রীতিমত রোমাঞ্চিত।’

কোকা-কোলা বাংলাদেশ এর ডিরেক্টর অজয় বাতিজা বলেন, ‘আমরা আশা করি, স্প্রাইট এর লেমন-লাইম সমৃদ্ধ অনন্য স্বাদের সাথে নতুন এই ডিজিটাল ক্যাম্পেইন মিলে গরমের তীব্রতাকে পরাজিত করবে এবং আসন্ন গ্রীষ্মতে সবাইকে সতেজতায় যুক্ত করবে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply