মোংলা বন্দর কর্তৃপক্ষের গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

|

বাগেরহাট প্রতিনিধি:

দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর মোংলা বন্দর কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছে। সোমবার দুপুরে মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মাদ মুসার সভাপতিত্বে মতবিনিময় সভায় খুলনা, বাগেরহাট ও মোংলার কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মোংলা বন্দরকে আধুনিকায়ন ও যুগোপযোগী করতে নানা উন্নয়ন প্রকল্পের বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন নব নিযুক্ত বন্দর চেয়ারম্যান। এসময় উপস্থিত সাংবাদিকরা ও বন্দরের উন্নয়নে সহযোগিতার অভিমত ব্যক্ত করেন।

সেইসাথে বন্দর সংশ্লিষ্ট সংবাদ সংক্রান্ত যে কোন তথ্য দ্রুত পাওয়ার দৃষ্টি আকর্ষণ করলে বিষয়টি এখন থেকে গুরুত্বের সাথে বিবেচনার অভিব্যক্তি জানান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মাদ মুসা।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বন্দর কর্তৃপক্ষের সদস্য হারবার ও মেরিন ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার, পরিচালক প্রশাসন মো. গিয়াস উদ্দিন, সচিব গোলদার শাহবাজ, হারবার মাষ্টার কমান্ডার শেখ ফখর উদ্দিন, প্রধান নিরাপত্তা কর্মকর্তা লে. কমান্ডার বিএম নূর মোহাম্মাদ, পরিচালক ট্রাফিক মো. মোস্তফা কামাল উপস্থিত ছিলেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply