মুন্সিগঞ্জে আওয়ামী লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের মিরকাদিমে প্রতিপক্ষের হামলায় স্থানীয় আওয়ামী লীগের কর্মী ফিরোজ (৩৫) নিহত হওয়ার ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

এঘটনার প্রতিবাদের রোববার সকাল থেকে মিরকাদিম পৌর আওয়ামী লীগের আহ্বানে স্থানীয় বাজার গুলোতে আধাবেলা দোকানপাট বন্ধ রাখা হয়েছে। এদিকে এর আগে গতকাল শনিবার বিকেলে হত্যাকাণ্ডের ঘটনায় বিচারের দাবিতে ফিরোজের লাশ নিয়ে মিছিল করেছে স্থানীয় জনসাধারণ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিকেল ৫টায় মিরকাদিম পৌরসভার মিরাপাড়া থেকে লাশ নিয়ে মিছিল শুরু হয়ে এরপর ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। এসময় মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনের নির্দেশে এ হত্যাকাণ্ড হয়েছে বলে অভিযোগ করে শ্লোগান দিয়ে তার ৪-৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। পরে সন্ধ্যায় স্থানীয় মিরাপাড়া কবরস্থানে নিহতের মরদেহ দাফন করা হয়।

ফিরোজ মিরকাদিম পৌরসভার আওয়ামী লীগ নেতা মনসুর আহমেদ কালামের সমর্থক। এর জের ধরেই প্রতিপক্ষ আওয়ামী লীগের অপর নেতা মেয়র শহিদুল ইসলাম শাহীনের নির্দেশে হামলা করে তাকে খুন করা হয়েছে বলে দাবি নিহতের পরিবারের। এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে নিহতের পরিবার ও স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply