নরসিংদীতে মাটি বোঝাই ট্রাক চাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

|

ষ্টাফ রিপোর্টার:

নরসিংদীর মনোহরদীতে ড্রামট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন সিএনজির আরও দুইজন যাত্রী।

শনিবার দুপুরে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের কোনাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. মামুন (৩০), নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৬০) ও নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকার মোসলেম উদ্দিনের স্ত্রী আলেয়া বেগম (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে মাটিভর্তি একটি ড্রামট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। ড্রামট্রাকটি কোণাপাড়া এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মো. মামুন মারা যান।

এসময় অপর চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। সেখানে নিয়ে যাওয়ার পর হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আছিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। পরে সন্ধ্যার পর গুরুতর আহত আছিয়া বেগমও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই দুর্ঘটনায় আহত অপর দুজন হলেন, আলামীন (৪০) ও শহিদুল ইসলাম (৫০)। এই দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, নিহত তিন জনের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরই ড্রামট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গেছে। এটিকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply