‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ’র কার্যনির্বাহী কমিটি গঠন

|

আগামী দুই বছরের জন্য স্বাস্থ্য বিটের সাংবাদিকদের সংগঠন ‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ’ কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে যমুনা টেলিভিশনের রাসেল আহমেদ ও ডিবিসি নিউজের হিমেল মাহবুব।

৯০ কার্যদিবসের জন্য গঠিত আহ্বায়ক কমিটি তাদের নির্ধারিত কার্যদিবসের মধ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর একটি হোটেলে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি গঠন করে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি- নাজিয়া আফরীন (এটিএন নিউজ), যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ লিমন (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান (ঢাকা ট্রিবিউন), অর্থ সম্পাদক ফাল্গুনী রশিদ (একাত্তর টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান শিশির (দৈনিক পর্যবেক্ষণ), দপ্তর সম্পাদক রিসাদ হাসান (নিউজ টুয়েন্টিফোর), তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক তানভীরুল ইসলাম (ঢাকা পোস্ট), আইন বিষয়ক সম্পাদক বোরহানুল আশেকীন (চ্যানেল টুয়েন্টিফোর), ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান পারভেজ (ইন্ডিপেন্ডেন্ট টিভি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তবিবুর রহমান (নিউজ বাংলা টুয়েন্টিফোর ডটকম)।

এছাড়া সংগঠনের কার্যনির্বাহী সদস্য তিনজন হলেন- স্মৃতি মণ্ডল (ইটিভি), মুহাম্মদ শফিউল্লাহ (বণিক বার্তা) ও সাইফুল মাসুম (সারাক্ষণ ডটকম)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply