দূর্গাপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু

|

সাংবাদিক চন্দন কৃষ্ণ রায়।

স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের মিটিং শেষে বাড়ি ফেরার পথে লাশ হলেন সাংবাদিক চন্দন কৃষ্ণ রায়। দ্রুতগতি ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি চন্দন কৃষ্ণ রায় (৫৪)।

শনিবার বিকেল ৫টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কে দুর্ঘটনায় নিহত হন তিনি।এসময় আরও দুই যাত্রী গুরুতর আহত হন।

নিহত সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পৌর শহরে পদ্মপুকুর পাড় এলাকার স্বর্গীয় বিশ্বেশ্বর রায়ের ছেলে। তিনি দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয় সাংবাদিকদের সূত্রে জানা যায়, সাংবাদিক চন্দন কৃষ্ণ রায় শনিবার সকালে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের মিটিংয়ে যোগদান করতে ময়মনসিংহে গিয়েছিলেন। কাজ শেষে সিএনজি চালিত অটো রিকশা করে ময়মনসিংহ হতে দূর্গাপুরের উদ্দেশ্যে রওনা দেন।

বিকেল ৫টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গাছতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

নেত্রকোণার শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন দাস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। ঘটনার পর ট্রাক ও সিএনজি চালকরা পলাতক রয়েছে। মৃতদেহে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply