টেকনাফে সাড়ে ১০ কোটি টাকার ইয়াবাসহ গুরা মিয়া আটক

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে সাড়ে ১০ কোটি টাকা মূল্যের সাড়ে ৩ লাখ পিস ইয়াবাসহ গুরা মিয়া নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৭ চট্টগ্রামের একটি টিম শনিবার ভোরে টেকনাফের হারিয়াখালী এলাকায় দু’টি বসতবাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

র‌্যাব-৭ এর উপ পরিচালক মেজর মুশফিকুর রহমান জানান, সাগর পথে মাদক পাচারের মাষ্টার মাইন্ড টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকার মৃত বদিউর রহমানের ছেলে গুরা মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে র‌্যাব।

পরে তার দেয়া তথ্যমতে ভোর রাতে অভিযান চালানো হয় একই এলাকার হাফেজ উল্লাহ ও ইসমাঈলের বাড়িতে। এসময় মাটি খুড়ে ও ঘরের টিনের নীচে কৌশলে লুকিয়ে রাখা ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ধৃত ব্যক্তিসহ অপর দুইজনকে পলাতক আসামি করে মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করেছে। তারা জানায়, দীর্ঘদিন ধরে সাগর পথে মিয়ানমার থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল।

এদিকে কক্সবাজার র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক মিডিয়া আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, শনিবার ভোররাতে টেকনাফের বরইতলী এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য সড়কে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪৯ হাজার ৫শ পিস ইয়াবাসহ টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকার মৃত মাহবুবুর রহমানের ছেলে শামসুল আলম ও ফজল আহমদের ছেলে জামাল হোসেনকে আটক করে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply