ভূমিকম্পের কোন প্রভাব পড়েনি টাইগারদের অনুশীলনে: জালাল ইউনিস

|

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে অবস্থানরত বাংলাদেশের ক্রিকেটারদের বড় অংশই টের পাননি ভূমিকম্প; কারণ সেসময় তারা ঘুমিয়ে ছিলেন। তবে সবাই নিরাপদে আছেন বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট। চার ভাগে ভাগ হয়ে নিয়মিত অনুশীলনও করেছেন তামিম-মুশফিকরা। স্থানীয় প্রশাসন থেকে কোন সতর্কতা জারি করা হয়নি বলে জানিয়েছেন দলের সঙ্গে থাকা বিসিবির পরিচালক জালাল ইউনুস।

নিউজিল্যান্ড। ক্রাইস্ট চার্চ। বাংলাদেশ। আর ভয়াবহ অভিজ্ঞতা। শব্দগুলো যেন এক সুঁতোয় গাথা। ২০১৯ সালে এখানেই ভয়বাহ জঙ্গী হামলার সামনে পড়তে হয় মুশফিক তামিমদের। দুই বছর পর সেই মসজিদের সামনে মুশফিকদের বাস, স্মৃতিতে তখনো দগদগে ক্ষত। সেদিনও ছিলো শুক্রবার আবারো সেই জুম্মা। সেই দুর্ভাগ্য যেন পিছু ছাড়ছে না বাংলাদেশের। এবারো কেপে উঠলো নিউজিল্যান্ড। ৮.১ মাত্রার ভুমিকম্পে কেপে উঠে কিউই। তখন স্থানীয় সময় রাত আড়াইটা। যদিও ক্রাইস্টচার্চ থেকে প্রায় হাজার কিলোমিটার দূরে

৩৫ সদস্যের জাতীয় দলের অধিকাংশই তখন গভীর ঘুমে। সবাই যেমন সুস্থ আছেন, তেমনি দ্বিতীয় দিনের মত অনুশীলনও হয়েছে এমনটাই নিশ্চিত করেছে জালাল ইউনিস। ক্রাইস্টচার্চ ভূমিকম্পপ্রবণ ২০১১ সালের ভূমিকম্পে শহরটি ধংসস্তুপে পরিণত হয়েছিল। কদিন আগেই সেই ভয়াবহতার এক দশক পালন করেছিলো কিউইরা। যদিও এসব নয়, টাইগারদের চিন্তা জুড়ে সিরিজ। নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের না হারনোর দুর্ভাগ্যেরে বৃত্ত যে এবার ভাঙতে চায় টিম টাইগার্স।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply