ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১০ ম্যাচে জয় পেলো চেলসি

|

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে হেরেই চলেছে লিভারপুল। অ্যান-ফিল্ডে চেলসির বিপক্ষে ১-০ হেরেছে লিভারপুল। আর এই হারের ফলে টানা পঞ্চম ম্যাচে স্বাদ নিতে হলো অলরেডসদের। আর চেলসির জয় টানা ১০ ম্যাচে।

ঘরের মাঠে শুরু থেকেই প্রতিপক্ষের আক্রমণে দিশেহারা হয়ে ওঠে লিভারপুলের রক্ষণভাগ। ১৬ মিনিটে দারুণ সুযোগ পেয়েও চেলসিকে এগিয়ে নিতে ব্যর্থ হয় টিমো ভেরনা। ম্যাচের ২২ মিনিটে বল জালে জড়ালেও অফসাইডের ফাঁদে সেটি বাতিল করে রেফারি। লিভারপুলের হয়ে গোলের সুযোগ মিস করে সাদিও মানি।

তবে প্রথমার্ধের শেষের দিকে আর সুযোগ হাতছাড়া করেনি মোশন মাউন্ট। ম্যাচের ৪২ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেয় ১-০ গোলে। ম্যাচের দ্বিতীয়ার্ধে লড়াইটা জমে উঠলেও স্কোর করতে পারেনি কোন দল। ফলে ১-০ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। এই জয়ের ফলে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠে এসেছে চেলসি। ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে লিভারপুল।

দিনের আরেক ম্যাচে ফুলহ্যামের বিপক্ষে কষ্টের জয় পেয়েছে টটেনহ্যাম হটস্পার। এই জয়ের ফলে টেবিলের আট নম্বরে উঠে এসেছে হোসে মরিনিও শিষ্যরা।

ক্রেবেন কুটিরে ম্যাচের শুরু থেকেই আক্রমণে থাকে টটেনহ্যাম। তবে হ্যারি কেইনদের আক্রমণ সামলাতে গিয়ে ভুল করে বসেন ফুলহ্যাম ডিফেন্ডার আদারবিয়ো। ১৯ মিনিটে আত্মঘাতী গোল করে প্রতিপক্ষকে লিড নিতে সাহায্য করেন তিনি। এর পরে আর গোলের দেখা পায়নি কোন দল। ফলে শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টটেনহ্যাম।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply