আইপিএলে বাংলাদেশি খেলোয়াড়দের অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে কাজ করতে চান রঞ্জিত ঠাকুর

|

বাংলাদেশিদের কাছে আইপিএল মানেই সাকিব আল হাসান আর কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশে সাকিবের হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছে আইপিএলের দল কলকাতা। এদেশের মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে চেন্নাই সুপার কিংস ও সাইরাইজ হায়দ্রারাবাদও। তবে, ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে রাজস্থান রয়্যালসও। এই দলেই এবার খেলছেন টাইগারদের পেস বোলার মোস্তাফিজুর রহমান। তাই এবারের আইপিএলে টাইগার ভক্তদের নজর থাকবে এই দুই দলের উপরই।

আইপিএল নিয়ে এত কথা বলার একটাই কারণ, আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ সফর করেছেন রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত ঠাকুর। ঘুরে গেছেন মিরপুর থেকেও। তিনি বলে গেছেন বেশ কিছু আশার কথাও। রাজস্থানের চেয়ারম্যান, বাংলাদেশে গড়ে তুলতে চান একটি ক্রিকেট একাডেমি। বাংলাদেশের প্রতিভাবান খেলোয়াড় তৈরি করে বাড়াতে চান আইপিএলে বাংলাদেশের খেলোয়াড়দের অংশগ্রহণ।

রঞ্জিত ঠাকুর বলেন, কলকাতা ও চেন্নাইয়ের পর বাংলাদেশে রাজস্থান রয়্য্যালসের বেশ দারুণ ভক্ত রয়েছে। সুতরাং আমরা চাই বাংলাদেশ এবং ভারতের উত্তর-পূর্বাঞ্চলে আমাদের ভালো একটা সমর্থক গোষ্ঠী গড়ে উঠুক।

তিনি আরও বলেন, বাংলাদেশের ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি আমি। ১৯৮৮ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আমি আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply