শিশু সন্তানকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন মা

|

ময়মনসিংহ ব্যুরো:
ময়মনসিংহের ভালুকায় কারখানার বর্জের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ তিন জনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮ টার দিকে তিন জনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের বহুলি এলাকায় প্রভিটা ফিড কোম্পানি রয়েছে। সেই কোম্পানির বর্জের ট্যাংকির ঢাকনার ভাঙা অংশ দিয়ে বুধবার সন্ধ্যায় পড়ে যায় রোহিত বাগচি (৪) নামের এক শিশু। সে সজল বাগচির ছেলে।

শিশুটিকে বর্জের ট্যাংকিতে পড়ে গেছে দেখতে পেয়ে দৌঁড়ে মা রুলি বাগচি (২৭) নামেন সন্তানকে উদ্ধার করতে। কিন্তু তারা উঠে না আসায় নিরাপত্তাকর্মী হৃদয় মিয়া (২২) ট্যাংকিতে নামে তাদের উদ্ধার করতে। কিন্তু কেউ উঠে না আসায় কারখানার অন্য শ্রমিকার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়।

ভালুকা ও ত্রিশাল থানার পুলিশ ও ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। রাত ৮ টার দিকে শিশু রোহিত, তার মা রুলি ও নিরাপত্তাকর্মী হৃদয়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদল।

রুলি বাগচিদের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরপাড় এলাকায়। প্রভিটা ফিডের কারখানার স্বামী-স্ত্রী কাজ করতেন। তবে তাৎক্ষনিক ভাবে কারখানার নিরাপত্তা-কর্মী হৃদয় মিয়ার পরিচয় পাওয়া যায় নি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার বলেন, বর্জের ট্যাংকিতে পড়ে মা-সন্তানসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা বেশ কিছুক্ষণ অনুসন্ধান করে লাশ গুলো উদ্ধার করেন।

ভালুকা থানার ওসি মাহমুদুল ইসলাম তিনজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply