নিউজিল্যান্ড সিরিজে স্পিন কোচের দায়িত্ব পালন করবেন ভেট্টোরি

|

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের সাথে স্পিন কোচ হিসেবে কাজ করবেন ড্যানিয়েল ভেট্টোরি। তবে এই সিরিজ শেষে ভেট্টোরিকে নিয়ে কি ভাবছে বিসিবি সেটা নিশ্চিত করেনি বিসিবি। এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি সুজন বলেন, ড্যানিয়েল ভেট্টোরি কিন্তু বাংলাদেশ দলের সাথে অনেকদিন ধরেই সম্পৃক্ত। হয়ত করোনার কারণে উনার মুভমেন্টে সমস্যা হচ্ছে।

মূল সমস্যা হল বাংলাদেশ বা যে জায়গায়ই দলের সাথে থাকবে, এরপর দেশে ফিরতে ১৪ দিনের কোয়ারেন্টিনের বাধ্যবাধকতা রয়েছে। এই ব্যাপারটা উনার জন্য চ্যালেঞ্জিং হচ্ছে। আমাদের নিউজিল্যান্ড সফরে উনি দলের সাথে যোগ দেবেন। বাংলাদেশ দলকে সার্ভিস দেবেন।

সুজন আরও বলেন, কিছু বিষয় চলে এসেছে যা উনার মত একজন কিংবদন্তি ক্রিকেটারের জন্য বিষয়গুলো অন্যভাবে দেখছি। বোর্ড মনে করে, ভেট্টোরির মত কিংবদন্তি ক্রিকেটার যদি বাংলাদেশ দলের সাথে থাকে, বাংলাদেশ দলের ড্রেসিংরুমে থাকে, এটার আলাদা এক মূল্য আছে।

বিসিবি মনে করছে নিউজিল্যান্ডের কন্ডিশনে তার অভিজ্ঞতার মূল্য অনেক তাই বোর্ড যা করছে সবকিছু ভালো ভাবে চিন্তা ভাবনা করেই করেছে। টাইগারদের স্পিন কোচ নিয়ে এভাবেই বলেছেন বিসিবির প্রধান নির্বাহী।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply