টেকনাফে অভিযানে ২ লক্ষ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার

|

টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ২ লক্ষ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। সোমবার রাত আড়াইটায় এ অভিযান চালায় কোস্ট গার্ড।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোস্ট গার্ড জানায়, সোমবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ ও স্টেশন সেন্টমার্টিন্স কর্তৃক টেকনাফের শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ঘাট সংলগ্ন এলাকায় যৌথভাবে একটি বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ২ লক্ষ ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মধ্যরাতে টেকনাফ এর শাহপরী দ্বীপ সংলগ্ন এলাকা দিয়ে সমুদ্রপথে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবা ট্যাবলেট পাচার হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে লে. এম সালেহ আকরাম, (এক্স), বিএনভিআর (স্টেশন কমান্ডার টেকনাফ) এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ঘাট সংলগ্ন এলাকায় রাত আনুমানিক আড়াইটার সময়ে বস্তাসহ তিন জনকে দেখতে পাওয়া যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের টর্চ লাইটের মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়। তারা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে নীল রংয়ের দুইটি বস্তা ফেলে সমুদ্র সংলগ্ন ঝাউবনের মধ্যে পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত বস্তা দু’টি তল্লাশি করে ২ লক্ষ ৭৯ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply