নোয়াখালীতে ভোট দিতে গিয়ে কেন্দ্রেই বৃদ্ধের মৃত্যু

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নে ভোট কেন্দ্রে ভোট দিতে গিয়ে মো. খোরশেদ আলম নামের এক বৃদ্ধ মৃত্যুবরণ করেছেন। ওই কেন্দ্রটিতে মেম্বার পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে লুদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। মৃত মো. খোরশেদ আলম লুদুয়া দক্ষিণ পাড়ার জুলফিকার সাহেবের বাড়ীর আবদুল কাদেরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি কেশরপাড় ১নং ওয়ার্ড লুদুয়া-কলাবাড়িয়ার ইউপি সদস্য (মেম্বার) মাসুদুর রহমান প্রকাশ মুছা মিয়া মেম্বারের মৃত্যুর পর ওয়ার্ডটি শূন্য ঘোষণা করা হয়। ২৮ ফেব্রুয়ারি রোববার সকাল ৮টা থেকে ওয়ার্ডটিতে উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়। সকাল সাড়ে ৯টার দিকে লুদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসনে ৬৫বছর বয়সী খোরশেদ আলম। এসময় হঠাৎ করে তিনি মাথা ঘুরে অচেতন হয়ে গেলে পরিবারের লোকজন স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, ভোট দিতে আসার পর মস্তিষ্কে রক্তক্ষরণে (স্ট্রোক) তিনি মারা গেছেন। এরআগেও তিনি কয়েক বার স্ট্রোক করেছেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। তার মৃত্যুতে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply