টিএসসি থেকে ছাত্রদলের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

|

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের তিন নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয় বলে জানিয়েছে ঢাবি ছাত্রদলের সদস্য সচিব আমানুল্লাহ আমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদলের নেতাকর্মীরা টিএসসিতে আড্ডা দিচ্ছিলেন। সাড়ে ৭টার দিকে কয়েকজন লোক সাদা পোশাকে ছাত্রদলের তিন নেতাকর্মীকে তুলে নিয়ে যায়। যাদের তুলে নেওয়া হয়েছে তারা হলেন- ঢাবি ছাত্রদলের সদস্য আনিসুর খন্দকার আনিক, এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার জিসান, সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের কর্মী আতিক মোর্শেদ।

ঢাবি ছাত্রদলের সদস্য সচিব আমানুল্লাহ আমান জানান, টিএসসি থেকে আমাদের তিনজনকে আটক করা হয়েছে। তাদের আটক করে কোথায় নেওয়া হয়েছে এটা জানা যাচ্ছে না।  

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর একেএম গোলাম রাব্বানী যমুনা নিউজকে বলেন, ৩ জনকে নিয়ে যাওয়ার অভিযোগের বিষয়ে আমরা জেনেছি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে কী অভিযোগের ভিত্তিতে তাদের ধরা হয়েছে তা জানাতে বলেছি।









Leave a reply