বিপিএল ফুটবলে ৪-১ গোলের বড় জয় বসুন্ধরার

|

দিনের হাইভোল্টেজ ম্যাচে আবাহনীকে ৪-১ উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস। জোড়া গোল করেছেন দলের আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল বেসেরা। এই জয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শিরোপা দৌড়ে অনেকটাই এগিয়ে গেলো কিংস।

শিরোপা নিষ্পত্তির অলিখিত লড়াই। ৯ পয়েন্টে পিছিয়ে থাকা আবাহনীর হিসেবটা একটু ভিন্ন। লিগে এখন পর্যন্ত যে কিংসের বিপক্ষে জয় অধরা। কিন্তু এসব কিছুই ধোপে টেকেনি। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বর্তমান চ্যাম্পিয়নদের। যেখানে ম্যাচের ৯ মিনিটে খালেদ শাফির হেড প্রতিহত করে আবাহনীর ত্রানকর্তা গোলরক্ষক সোহেল।

তবে আকাশি-নীলদের প্রতিরোধ ভাঙ্গে ম্যাচের ১৮ মিনিটে। রবসনের শট সাইডবারে প্রতিহত হলে ফিরতি শটে স্কোরশিটে নাম তোলেন আর্জেন্টাইন রিক্রুট রাউল বেসেরা। মিনিট সাতেকের মাথায় আবারও আবাহনীর জালে বল। ব্যাক ফ্লিকে ব্যবধান দ্বিগুন করেন খালেদ শাফি।

প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান কমানোর সুযোগ ছিলো আবাহনীর। তবে ভাগ্য সহায় হয়নি আকাশি নীলদের। বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে জোনাথন ফার্নান্দেসের দারুণ ফিনিশিংয়ে বড় জয়ের পথ সুগম হয় কিংসের।

গোলের নেশায় মরিয়া কিংস ফরোয়ার্ড আবাহনীর কফিনের শেষ পেরেকটি ঠুকেন ম্যাচের ৭৫ মিনিটে। দুই লাতিন ফুটবলারের যুগলবন্দ্বীতে দ্বিতীয়বারের মতো স্কোরষিটে নাম তোলেন রাউল বেসেরা।

ম্যাচের শেষ দিকে স্বাত্বনার এক গোলের দেখা পায় আবাহনী। স্পট কিকে ব্যবধান ৪-১ করেন হাইতিয়ান ফরোয়ার্ড বেলফোর্ট। আগে তার আরও একটি শট সাইডবারে প্রতিহত হলে বড় পরাজয়ের লজ্জা সঙ্গী হয় আকাশি নীল শিবিরে।

বিপরীতে এই জয়ে শিরোপার আরও কাছে বসুন্ধরা। সেইসাথে ৩৪ পয়েন্ট নিয়ে লিগে এখন পর্যন্ত অপরাজিত দলটি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply